Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পূর্বশত্রুতার জের ধরে

| প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গাবতলীতে দুর্বৃত্তের রামদার আঘাতে এক ব্যক্তি খুন
গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা : বগুড়া গাবতলীতে পূর্ব শত্রুতার জের ধরে দূর্বৃত্তের রামদার আঘাতে তোজ্জামেল হোসেন (৪৫) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যারাতে উপজেলার দূর্গাহাটা ইউনিয়নের বটিয়াভাঙ্গা দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
একাধিক সূত্র জানায়, গাবতলীর নিজ দূর্গাহাটা গ্রামের মৃত ওসমান মোল্লার ছেলে বিগত দূর্গাহাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তোজ্জামেল হোসেন উপজেলার বটিয়াভাঙ্গা দক্ষিণপাড়া গ্রামে চাচাতো ভাইয়ের বিয়ের দাওয়াত খেতে যায়। দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে আগে থেকে ওঁত পেতে থাকা একদল দূর্বৃত্তরা রামদা দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহত তোজ্জামেলকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়ার পথে মারা যায়। সংবাদ পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) ফজল-ই-খুদা পলাশ, থানার ওসি খায়রুল বাসারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। এ প্রসঙ্গে থানার ওসি খায়রুল বাসার বলেন, তোজ্জামেল খুনীদের গ্রেফতারে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ