Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত : গ্রেফতার ২

| প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : নোয়াখালী জেলার চাটখিলের নোয়াখলা গ্রামে গতকাল সোমবার রাতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সোনাচাকা বাজারের ব্যবসায়ী তারেক হোসেন খোকন খান (৪৫) গুরুতর আহত হয়েছেন। এ সময় ছিন্তাইকারীরা তার নিকট থাকা ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় চাটখিল থানা পুলিশ ছিন্তাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল এবং আলমগীর (৩০) ও জুয়েল (২৩) নামে ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। তারেক হোসেন খোকন খান নোয়াখলা গ্রামের পাঠান বাড়ীর আব্দুল্লাহ খানের ছেলে।
জানা গেছে, খোকন খান রাত ৯টার দিকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ী যাওয়ার পথে পশ্চিম নোয়াখলা হাজী সাহেবের ডগির কাছে গেলে ছিনতাইকারীরা তাকে গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সে গুরুতর আহত হয়। সে বর্তমানে নোয়াখালী জেলা সদরে মা-মনি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার জানান সংগঠিত ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ