Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের সভায় বক্তারা

| প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

তারেক রহমান এখন সরকারের কাছে আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে
বগুড়া ব্যুরো : জেলা বিএনপি ঘোষিত তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল সোমবার বগুড়া জেলা স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে কেক কেটে আলোচনা সভার আয়োজন করা হয়। বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শাহ মেহেদী হাসান হিমু। আলোচনা সভায় বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, জেলা বিএনপির উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শোকরানা, লাভলী রহমান, ডাঃ শাহ মোঃ শাজাহান, আব্দুল ওয়াদুদ, মাহমুদ শরীফ মিঠু, চাষী রফিকুল ইসলাম মাজেদুর রহমান জুয়েল প্রমুখ নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, দেশে তারেক রহমানের দীর্ঘ অনুপস্থিতি এবং সরকারি প্রচার যন্ত্রের বিপুল অপপ্রচার সত্বেও বাস্তবে দেখা যাচ্ছে তাঁর জনপ্রিয়তা এতটুকু কমেনি বরং বেড়েছে। আর এতেই তারেক রহমান এখন সরকারের কাছে ভীতি ও আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ