Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লা সেনানিবাস থেকে তরুণীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার :কুমিল্লা সেনানিবাসের ভেতরে একটি কালভার্টের পাশ থেকে সোহাগী (১৮) নামে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে।আজ সোমবার সকালে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত সোহাগী কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডে চাকরিজীবী ইয়ার হোসেনের মেয়ে। সোহাগী ডিগ্রিতে (পাস কোর্স) অধ্যয়নরত ছিলেন।
জানা গেছে, সোহাগী আজ সোমবার বিকেলে অলিপুরে প্রাইভেট পড়ার জন্য বাসা থেকে বের হয়। সন্ধ্যায় বাড়িতে ফিরে না আসায় বাড়ির লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করে। পরে রাত সাড়ে ১০টার দিকে সেনানিবাসের কালা পানির ট্যাংকি সংলগ্ন কালভার্টের পাশে সোহাগীর লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে সকালে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
কোতোয়ালি থানার ইন্সপেক্টর সামসুজ্জামান জানান, লাশ কুমিল্লা সিএমএইচ হাসপাতালে রয়েছে। সেখান থেকে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে। তার মৃত্যুর কারণ সম্পর্কে এখনো সঠিক কিছু জানা যায়নি বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ