Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সাত মাসের শিশুকে হত্যা করল বাবা

| প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় জুনায়েদ নামে সাত মাস বয়সী এক শিশুকে হত্যা করেছে তার পাষন্ড বাবা। গতকাল সোমবার দুপুর ২টার দিকে উপজেলার আটুলিয়া ইউনিয়নের হাওয়ালভাংগী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু জুনায়েদ আটুলিয়া গ্রামের কাদের আলীর ছেলে। স্থানীয়রা জানান, সোমবার আটুলিয়া গ্রামের বাসিন্দা কাদের আলী তার শ্বশুর বাড়ি হাওয়ালভাংগীতে বেড়াতে যায়। দুপুরের দিকে জুনায়েদ তার কোলে ছিলো। এ সময় কাদের হঠাৎ কোলের শিশুকে টিউবওয়েলের সাথে আছাড় মারে। পরবর্তীতে আবারও আছাড় মারলে ছেলেটির নাক মুখ দিয়ে রক্ত বের হতে শুরু করে। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা শিশু জুনায়েদকে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
শ্যামনগর স্বাস্থ্য কমপেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার শাকির হোসেন বলেন, বাচ্চাটির অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে জেনেছি বাচ্চাটি সদর হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় মারা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ