Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে চাকরির মেলা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সাউথইস্ট বিশ্ববিদ্যালয় ও প্রথম আলো চাকরিডটকম যৌথভাবে ২৫-২৬ নভেম্বর ২০১৭ তারিখ দু’দিনব্যাপি বিশ্ববিদ্যালয়ের তেজগাঁওস্থ স্থায়ী ক্যাম্পাসে চাকরি মেলার আয়োজন করেছিল। বাংলাদেশের খ্যাতনামা ও শীর্ষস্থানীয় ৬২টি চাকরিদাতা সংস্থা উক্ত মেলায় অংশগ্রহণ করে।
চাকরি মেলার উদ্বোধনী অনুষ্ঠান ২৫শে নভেম্বর সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ মন্ত্রী জনাব আনিসুল ইসলাম মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং এফবিসিসিআই-এর সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দীন আহমেদ। সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথইস্ট বিশ্ববিদ্যালয় ট্রাস্টের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ রেজাউল করিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ