Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রায়পুরে ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকিং শাখায় যুবলীগের হামলা

লক্ষীপুর সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ডিলারসহ আহত তিন, ৪০ লাখ টাকা লুটের অভিযোগ
লক্ষীপুরের রায়পুরে ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখায় হামলা চালিয়েছে দালাল বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন হোসেন বাদশার নেতৃত্বে সন্ত্রাসীরা। এসময় ডিলার ওসমানকে কুপিয়ে জখমসহ মোট ৩জনকে মারধর করে প্রায় ৪০ লাখ টাকা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে স্থানীয় রাখালিয়া বেঙ্গল সু ফ্যাক্টরীর সামনে রিহাব টেলিকমের এজেন্ট ব্যাংকিং শাখায় এ ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় ওসমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার দুপুরে দালাল বাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন হোসেন বাদশার নেতৃত্বে দুটি মাইক্রোবাস ও ২০/২৫টি মোটরসাইকেল যোগে ৫০/৬০ জনের একদল সন্ত্রাসী রাখালিয়া বাজারে অবস্থিত ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখায় হামলা চালায়। এসময় ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকি শাখার ডিলার ওসমান দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কয়েকজন যুবক তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। একই সময় ১৫/২০ জনের একদল সন্ত্রাসী ব্যাংকিং এজেন্ট শাখায় প্রবেশ করে ক্যাশিয়ার লাভলীকে ভয় দেখিয়ে ১৫ লাখ টাকা ও রিহাব টেলিকমের কর্মচারী নাজিম ও রিপনকে মারধর করে ২৫ লাখ টাকা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন ক্ষতিগ্রস্তরা।।
হাসপাতালে চিকিৎসাধীন ওসমান গনি অভিযোগ করে বলেন, দালাল বাজার ইউনিয়নের যুবলীগ সভাপতি সুমন হোসেন বাদশা একটি মোবাইল সীম কার্ডের জন্য রিহাব টেলিকমে (ওসমানের দোকান) আসলে প্রয়োজনীয় কাগজ পত্র ছাড়া সীম কার্ড দেয়া হবেনা বলে জানিয়ে দেয়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে বাদশা ৫০/৬০ জন সন্ত্রাসী নিয়ে এসে হামলা চালিয়ে তাকে কুপিয়ে আহত ও কর্মচারীদের মারধর করে টাকা লুট করে নিয়ে বলে অভিযোগ করে সে।
তবে অভিযুক্ত দালাল বাজার ইউনিয়নের যুবলীগ সভাপতি সুমন হোসেন বাদশা হামলা ও টাকা লুটের বিষয়টি অস্বীকার করে বলেন, যুবলীগ করার কারণে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা ও বানোয়াট অভিযোগ তোলা হচ্ছে।
এ বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে এম আজিজুর রহমান মিয়া কোন কথা বলতে রাজি হননি। তবে বাদশার নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী এ হামলা করেছে বলে স্বীকার করে তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ