Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে স্পিরিট পান করে ১ জনের মৃত্যু

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার শেরপুর উপজেলায় রেক্টিফাইড স্পিরিট পান করে বিষক্রিয়ায় দুলাল মিয়া (২২) নামের একজনের মৃত্যু হয়েছে।রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে। নিহত দুলাল মিয়া উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রনবীরবাল গ্রামের চান্দু মিয়ার ছেলে।
আহতরা হলো- শাহবন্দেগী ইউনিয়নের মিয়া আকন্দের ছেলে মিনহাজ (২৮), বাগড়া চকপোতার আমিরুল (২৫) ও পল্লীবাস এলাকার রতন (২৪)। এদের মধ্যে মিনহাজকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মিনহাজের স্ত্রী নার্গিস বেগম জানান, রোববার সন্ধ্যায় চারজন মিলে সাধুবাড়ী পাকার মাথায় কোন এক ঘরে বসে তারা মদ পান করে। বাড়ীতে যাওয়ার পর গুরুতর অসুস্থ হয়ে পড়লে মিনহাজকে হাসপাতালে ভর্তি করা হয়।
নিহত দুলালের ভাগ্নে সোহেল জানান, দুলাল মিয়া অসুস্থ হয়ে পড়লে তাকে রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়।
শেরপুর থানার ওসি খান মো. এরফান জানান, খবরটি শুনে আমি নিহতের বাড়ি ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ