Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

| প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : গোয়ালন্দে রোববার সন্ধ্যা ৬টার দিকে বিদ্যুৎপৃষ্টে ইকবাল বেপারী (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বালিয়াকান্দি গ্রামের গফুর বেপারীর ছেলে। স্থানীয়রা জানান, ইকবাল দিনভর নিজেদের জমি হতে ধান কাটা ও মাড়াইয়ের কাজ শেষ করে বৈদ্যুতিক ফ্যানের বাতাসে মাড়াইকৃত ধান হতে চিটা ও ময়লা পরিষ্কার করছিল। এ সময় অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয়ে গুরুত্বর আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় তাকে দ্রæত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

কেকেএস মিনি ম্যারাথন
‘সুস্থ্য দেহে-সুন্দর মন’ এই সেøাগানকে সামনে রেখে গতকাল সোমবার সকালে রাজবাড়ীর বীর মুক্তিযোদ্ধা শহীদ আবদুল আজিজ খুজি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত হয়েছে কেকেএস মিনি ম্যারাথন প্রতিযোগিতা। পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন পিকেএসএফের সহযোগিতায় মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আবদুল জব্বারের সভাপতিত্বে উদ্বোধন করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকতা মোঃ.রফিকুল ইসলাম। মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অগ্রজ ( অনূর্ধ্ব-৪০) তারুণ্য-ক (পুরুষ) এবং তারুণ্য-খ (মহিলা) এই তিন গ্রæপে প্রায় দুইশত প্রতিযোগী অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ