Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভারে নিজ ঘরে তরুণীর লাশ

প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : আজ সকালে পৌরসভার ব্যাংক কলোনীর নিজের ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ ।তিনি সাভার গার্লস স্কুলের শিক্ষিকা ছিলেন। সদ্য শিক্ষকতা ছেড়ে গত দু’দিন আগে তিনি একটি বায়িং হাউজে যোগ দিয়েছিলেন।
এ ঘটনায় গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। ঘটনাটি নিছক আত্মহত্যা না কি অন্য কিছু তা নিশ্চিত করে বলতে পারছে না পুলিশ।
প্রজ্ঞা পারমিতা বাবা মায়ের এক মাত্র সন্তান। তাকে হারিয়ে শোকে মুহ্যমান গোটা পরিবার। বাবা সোমনাথ চাকমা ও মা সীমা চাকমার সাথে ওই ফ্ল্যাটটিতে থাকতেন পারমিতা। চিকিৎসক স্বামী গৌরব দেওয়ান ছিলেন রাঙামাটিতে।
পারিবারিক সূত্র বলেছে,পরিবারের সদস্যদের সাথে স্বাভাবিক আচরণ করেই রাতে ঘুমুতে যায় প্রজ্ঞা পারমিতা।
পারমিতার মা সাভার গার্লস স্কুলের শিক্ষিকা সীমা চাকমা জানান,আত্যহত্মা করতে পারে এমন কোন অস্বাভাবিক বিষয় তিনি লক্ষ্য করেন নি।
তাহলে ঠিক কি কারণে এই মৃত্যু তা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশার।
সকালে নিজ কক্ষে একটি সিলিং ফ্যানের সাথে তার ঝুলন্ত লাশ দেখে থানায় খবর দেয় পরিবারের সদস্যরা। মৃত্যুর কারণ এখনো স্পষ্ট নয়।
সাভার মডেল থানার ওসি এস এম কামরুজ্জমান জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। কি কারণে এ ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ