Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’ ইউনিমার্টে বিপাশা হায়াত

| প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ত্বকের শুষ্কতা, ঠোঁট ফাটা, পা ফাটার মতো ছোটোখাটো ত্বকের সমস্যাই সুবিধাবঞ্চিত এলাকার মানুষের জন্য হয়ে উঠতে পারে ভয়াবহ। এই ভাবনা থেকেই গত বছর থেকে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর স্কিন কেয়ার ব্র্যান্ড ভ্যাসলিন সুবিধাবঞ্চিত এলাকার মানুষের ত্বকের সুস্থতায় সাহায্য করতে শুরু করেছে ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’।
‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’-এর মাধ্যমে এ বছরও উত্তরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের ত্বকের সুস্থতায় সাহায্য করাতে ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি ডোনেট করার উদ্যোগ নিয়েছে ভ্যাসলিন। এবারে প্রায় এক লক্ষ মানুষের কাছে এই সাহায্য পৌঁছে দিতে কাজ করছে ভ্যাসলিন। এ ছাড়াও এ প্রোজেক্টের মাধ্যমে সুবিধাবঞ্চিত মানুষকে ত্বক সংক্রান্ত প্রাথমিক চিকিৎসা-সেবা প্রদানে এবার ৩০০ ডাক্তার এবং ৬০০ নার্সকে প্রশিক্ষণ দেয়া হবে। ভ্যাসলিন আয়োজিত এই সামাজিক সচেতনতামূলক কার্যক্রমের গুরুত্ব বুঝে প্রথম থেকেই ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’-এর সাথে আছেন জনপ্রিয় অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াত।
ভ্যাসলিন-এর সাথে এই প্রোজেক্টে মর্ডান ট্রেড পার্টনার হিসেবে আছে ইউনিমার্ট। গত ১৯ নভেম্বর বিপাশা হায়াত ঢাকার গুলশান ২-এ অবস্থিত ইউনিমার্ট-এ উপস্থিত হয়ে ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’-এর কিয়স্ক উদ্বোধন করেন। সুবিধাবঞ্চিত মানুষকে ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি ডোনেট করার জন্য এই কিয়স্ক সর্বসাধারণের জন্য উন্মুক্ত। অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং ইউনিমার্ট-এর সংশ্লিষ্ট প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ