Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আইসিএবি ন্যাশনাল পুরস্কার পেল আইপিডিসি ফাইন্যান্স

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দেশের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, আর্থিক সেবা খাত ক্যাটাগরিতে বেস্ট প্রেজেন্টেড এ্যানুয়াল রিপোর্ট ২০১৬-এর জন্য দ্বিতীয় স্থানের পুরস্কার লাভ করেছে। গতকাল রাজধানীর হোটেল প্যান প্যাসেফিক সোনারগাঁওয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই পুরষ্কার প্রদান করে চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট অব বাংলাদেশ (আইসিএবি)।
পুরষ্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। অন্যান্য অতিথিদের মধ্যে এতে আরও উপস্থিত ছিলেন আইসিএবি-এর প্রেসিডেন্ট আদীব হোসাইন এফসিএ, আরসিপিএআর-আইসিএবি-এর চেয়ারম্যান পারভীন মাহমুদ এফসিএ, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর এমডি এবং সিইও মমিনুল ইসলাম, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার বেনোজীর আহমেদ এবং হেড অব কর্পোরেট কমিউনিকেশন্স মাহজাবীন ফেরদৌস।
আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর এমডি এবং সিইও মমিনুল ইসলাম বলেন, আইসিএবি থেকে পুরষ্কার পেয়ে আমরা সত্যিই সম্মানিত ও গর্বিত। আইপিডিসি সবসময় স্বচ্ছতা, সততা এবং জবাবদিহিতা নিশ্চিতের মাধ্যমে যথাযথ মানের কর্পোরেট গভর্নেন্স বজায় রাখে। আইপিডিসি-তে আমরা সর্বোচ্চ নৈতিক মান বজায় রেখে গ্রাহক, শেয়ারহোল্ডার, রেগুলেটর এবং অন্যান্য স্টেকহোল্ডার-এর প্রতি স্বচ্ছতা ও যথাসম্ভব তথ্য সরবরাহ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ