Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাইমচর প্রেসক্লাব সভাপতির ইন্তেকাল

| প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের হাইমচর উপজেলা প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম বাশার রোববার সকাল ৭টায় পেটের পীড়াজনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি স্ত্রী পরিবারসহ চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। পেশাগত জীবনে তিনি প্রায় দুই যুগ সাংবাদিকতার পাশাপাশি ফরিদগঞ্জ প্রত্যাশি আরএ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। রোববার বাদ মাগরিব নিজ বাড়িতে নামাজে জানাজাশেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তিনি শনিবার সন্ধ্যায় হঠাৎ করে পেটের ব্যথা অনুভব করেন। প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল চিকিৎসা দেয়া হয়। অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে নিয়ে যাওয়া হয় রাতেই। কিন্তু ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে নিয়ে ৩ ঘন্টা অবস্থান করার পর চিকিৎসক আসেন। শেষ পর্যায়ে চিকিৎসা দিলেও তাঁকে আর বাঁচানো সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ