Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভাঙ্গায় শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

| প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ঘোষ গ্রামে ইকবাল ওরফে ডন (২৫) নামে জনৈক বখাটে দ্বারা এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
শিশুটি উক্ত গ্রামের বাচ্চু ফকিরের মেয়ে এবং জাঙ্গালপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী। ইকবাল ইউনিয়নের পাথরাইল গ্রামের আজিজ মাতুব্বরের ছেলে। গত বৃহস্পতিবার বিকেলে গ্রামের পার্শ্ববতী শিমুলবাজার নামক স্থানের একটি লেবু বাগানে নিয়ে উক্ত বখাটে তাকে ধর্ষনের চেষ্টা চালায়। শিশুটির মা পান্না বেগম জানান প্রতিদিনের মত শিশুটি তার ছোট বোনকে নিয়ে বাড়ীর পাশে খেলতে যায়। এ সময় বখাটে ইকবাল শিশুটিকে ফুসলিয়ে সিঙ্গারা আনার জন্য বাড়ীর পাশেই শিমুল বাজারে পাঠায়। এ সুযোগে ওই বখাটে পথে একটি লেবু বাগানে নিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। শিশুটির চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এলে বখাটে ইকবাল দৌড়ে পালিয়ে যায়। আহত অবস্থায় পরিবারের লোকজন শিশুটিকে উদ্বার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে ভাঙ্গা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আল আমিন জানান মেয়েটিকে আহত অবস্থায় পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে। তাকে পাশবিক নির্যাতনের চেষ্টা করেছে বলে মনে করা হচ্ছে। এ ঘটনায় ভাঙ্গা থানায় ধর্ষন চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেনের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন অভিযোগ পাওয়ার পর প্রাথমিকভাবে ধর্ষন চেষ্টার অভিযোগটি সত্য বলে প্রমানিত হয়েছে। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ