Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শরীয়তপুরে ৮ গোডাউন পুড়ে ২ কোটি টাকার ক্ষতি

| প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

শরীয়তপুর জেলা সংবাদদাতা : শরীয়তপুর পৌরসভাধীন আংগারিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় পাট, ধান, চাল, সরিষা ও ধনিয়ার ৮টি গোডাউন পুড়ে গেছে। এতে প্রায় ২ কোটি টাকা পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ব্যবসায়ীরা। গতকাল শনিবার সকাল ১০টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে কিভাবে আগুন লেগেছে তা নিশ্চিত করে কেউ বলতে পারেনি।
ফায়ার সার্ভিস ও ব্যবসায়ীরা জানিয়েছেন, সকাল ১০টার দিকে কোন একটি পাটের গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শরীয়তপুর, মাদারীপুর ও গোসাইরহাটের দমকল বাহিনী ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণ আনে। ততক্ষণে সোহরাব হাওলাদার, মজিবর মাদবর, ইলিয়াছ হাওলাদার, বাবুল হাওলাদার, হারুন হাওলাদার, জাকির সরদার, শান্ত সাহা ও ইমরান মোল্যার গোডাউনে থাকা পাট, ধান, চাল, সরিষা ও ধনিয়ার পুড়ে প্রায় ২ কোটি টাকা পরিমাণ ক্ষতি হয়েছে। আংগারিয়া বাজার কমিটির সভাপতি আজিজুল হক মোল্যা বলেন, আংগারিয়া বাজারে আগুন লেগে ৮টি গোডাউন পুড়ে প্রায় ২ কোটি টাকা পরিমাণ ক্ষতি হয়েছে। কিভাবে গোডাউনে আগুন লেগেছে তা এখনও জানা যায়নি। শরীয়তপুর ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার মনিরুজ্জামান বলেন, আংগারিয়া বাজারে সকাল ১০টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে শরীয়তপুর, গোসাইরহাট ও মাদারীপুর ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে বেলা সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্তণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ