Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ানীবাজারে ছাত্রলীগ কর্মী খুন আটক ২

| প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : পূর্ব শত্রুতার জের ধরে আনোয়ার হোসেন (২৮) নামে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছে সিলেটের বিয়ানীবাজারে। নিহত আনোয়ার স্থানীয় সুপাতলা গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে ও ফ্রান্স আ’ লীগের সাধারণ সম্পাদক আলী হোসেনের ছোট ভাই। সে পৌর ছাত্রলীগের কর্মী ছিলেন পাশাপাশি ব্যবসা করতেন, জানিয়েছে স্থানীয় সূত্র। গতকাল (শনিবার) দুপুরে বিয়ানীবাজার পৌরশহরের মোকাম মসজিদ রোডে এ ঘটনা ঘটে। খুনের ঘটনায় দুই যুবককে আটক করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, দুপুর ১২ টার দিকে পৌর সদরের মোকাম মসজিদ রোডে একটি পান দোকানে যান আনোয়ার হোসেন। এসময় অজ্ঞাত দুর্বৃত্ত তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে ফেলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পৌরশহরের থমথমে পরিস্থিতি বিরাজ করছে। খুনি গ্রেফতার ও শাস্তি দাবিতে রাস্তায় নেমেছে বিক্ষুব্ধ জনতা। রাস্তায় টায়ার জ্বালিয়ে পতিবাদ জানিয়েছেন তারা। বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করছে পুলিশ। এ ঘটনায় খুনের দায়ে অভিযুক্ত রায়েল আহমদের ভাই পাবেল আহমদ ও আজাদ উদ্দিনকে আটক করা হয়েছে। প্রত্যক্ষদর্শীর বরাতে দিয়ে ওসি শাহজালাল মুন্সি জানান, কসবা এলাকার সায়েল আহমদ নামের জনৈক যুবক আনোয়ারকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ