Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষাসম্পন্ন

| প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে শেষ হলো ২০১৮ সেশনের বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার কঠিন লড়াই। ৫৬০ আসনের বিপরীতে এবার পরীক্ষার্থীর সংখ্যা ছিল প্রায় ১৪ হাজার। প্রতি আসনের বিপরীতে এবার পরীক্ষার্থীর সংখ্যা ২৫ জন।
বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়, সিদ্ধেশ্বরী গার্লস কলেজ, ঢাকা সিটি কলেজ এবং বেসরকারি সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় পরীক্ষায় শুরু হয়ে বিরতিহীনভাবে চলে ১১টা ২০ মিনিট পর্যন্ত। পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ইঞ্জিনিয়ার মাস্উদ আহ্মদ বলেন, উচ্চ শিক্ষায় বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় বিপুল সংখ্যক শিক্ষার্থীদের অংশগ্রহণই প্রমাণ করে এ দেশে টেক্সটাইল শিক্ষা দিনে দিনে গুরুত্বপূর্ণ হয়ে উঠছে। ভর্তিচ্ছুদের আগাম শুভেচ্ছা জানিয়ে ভিসি বলেন, একাডেমিক শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের মানবিক গুণাবলি সমৃদ্ধ মানুষ হিসেবে গড়ে তুলতে কাজ করে যাবে টেক্সটাইল বিশ্ববিদ্যালয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ