Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরামপুরে ভিক্ষুকদের মাঝে ছাগল বিতরণ

| প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


দিনাজপুর অফিস/হিলি সংবাদদাতা : দিনাজপুরের বিরামপুর উপজেলা পরিষদ আয়োজনে গত বুধবার ২০১৬-১৭ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচী এডিবি এর আওতায় বিরামপুর উপজেলায় ভিক্ষুক পুনর্বাসনে ২০জন ভিক্ষুকের মাঝে একটি করে ছাগল বিতরণ করা হয়।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ কবীর এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুর রহমান, পরিসংখ্যান কর্মকর্তা আহসান রেজা, উপজেলা প্রকৌশলী মাহমুদজ্জামান। চেয়ারম্যান পারভেজ কবীর বলেন পর্যায় ক্রমে বিরামপুর উপজেলাকে ভিক্ষুক মুক্ত করা হবে এবং আরো ৭৮২জন ভিক্ষুককে পূর্নবাসন করা হবে। স্থানীয় সাংবাদিক সহ ছাগল বিতরণ অনুষ্ঠানে ভিক্ষুকরা উপস্থিত ছিলেন।

সৈয়দপুরে যমুনা ব্যাংকের শাখা
সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে সম্প্রতি শহরের জিকরুল হক সড়কের ডা. হাফিজ টাওয়ারে যমুনা ব্যাংকের ১১৩ তম শাখা উদ্বোধন করা হয়েছে। সৈয়দপুর শাখা উদ্বোধন করেন প্রধান অতিথি ডা. নুরুল ইসলাম ও মেজর জেনারেল আবু সাঈদ মো. মাসুদ।
ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক (শিশু বিভাগ) ডা. আবু আহমেদ মর্তুজা, যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ, পরিচালক মো. সিরাজুল ইসলাম ভরসা।
ভারপ্রাপ্ত শাখা ব্যবস্থাপক মো. জাকির হোসেন জানান, যমুনা ব্যাংকের সৈয়দপুর শাখা থেকে অন্যান্য ব্যাংকের চেয়ে গ্রাহকরা অনেক বেশি সেবা পাবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ