Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

অবৈধভাবে বালু ভরাট প্রতিহতের ঘোষণা গাজীর

| প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা ঃ কৃষকদের জমি না কিনে অবৈধভাবে ও জোরপুর্বক বালু ভরাট করলে জনগণকে সাথে নিয়ে ভুমিদস্যুদের প্রতিহতের ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)। শুক্রবার উপজেলার ভোলাব এলাকায় আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথি থেকে তিনি জন স¤ু§খে এ ঘোষণা দেন।
গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) বলেন, ভোলাব ইউনিয়নের কাজলা বিল, কানি বিলসহ আশ-পাশে কৃষকরা ধানের ফসল করে জীবিকা নির্বাহ করে আসছে। এক শ্রেণীর ভুমিদস্যু কৃষকদের জমি না কিনেই প্রভাব খাটিয়ে জোরপুর্বক জবদরদখলে নিতে চাচ্ছে। বিশেষ করে ক্যানাডিয়ান সিটি, রিমঝিম সিটিসহ কয়েকটি আবাসন প্রকল্পের নিয়োজিত ভুমিদস্যুদের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ উঠেছে। তাই যার যার জমিতে সীমানা নির্ধারন করতে হবে। কেউ সীমানার ভেতরে ঝামেলার চেষ্টা করলে প্রশাসন ব্যবস্থা নিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ