Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাটকেলঘাটায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

| প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার পাটকেলঘাটায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। তার নাম রিফাত (৬)। সে পাটকেলঘাটা থানার জুসখোলা গ্রামের ভুট্রো মোড়লের ছেলে। শুক্রবার সকালে বাড়ির পাশের পুকুরে ডুবে মারা যায় রিফাত। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
সাতক্ষীরায় আটক ৪৮
সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে ৪৮ জন আটক হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে গতকাল শুক্রবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সাতক্ষীরা জেলা পুলিশের গোয়েন্দা কার্যালয় থেকে জানা গেছে, আটককৃতদের মধ্যে সাতক্ষীরা থানায় ১৬ জন, কলারোয়া থানায় ৪ জন, তালা থানায় ৩ জন, কালিগঞ্জ থানায় ৩ জন, শ্যামনগর থানায় ১৪ জন, আশাশুনি থানায় ৩ জন, দেবহাটা থানায় ২ জন, পাটকেলঘাটা থানায় ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করেছে। এদের বিরুদ্ধে জি আর,সিআর, নাশকতাসহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসব আসামিকে আদালের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ