Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কচুয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম : আহত ২

| প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কচুয়া(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা : কচুয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।গত বুধবার রাতে উপজেলার পালাখাল গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় ২জন আহত হয়। আহতরা হল ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুল মালেক(৩৬) ও সুমন(২৭)। আহতরা কচুয়া টাওয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
জানা যায়- আব্দুল মালেক বুধবার মধ্য রাতে বাড়ির আঙ্গিনায় বসে থাকে। ওই সময় ওৎপেতে থাকা ৬/৭জন মুখোশ পড়া তার উপর অতির্কিত হামলা চালায়। দেশী অস্ত্র শস্ত্র দিয়ে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকার শুনে ভাতিজা সুমন হোসেন এগিয়ে আসলে তাকেও এলাপাতাড়ি কুপিয়ে জখম করে। তাদের সাথে টানা হেচড়া করতে গিয়ে তাদের একজনের মুখোশ ও দেশীয় অস্ত্র রেখে যায়। তখন হামলাকারীদের মধ্যে একজনকে চিনে ফেলে । আব্দুল মালেক জানান, কী কারনে তারা আমার উপর হামলা করেছে তা আমি জানি না। তবে তারা ৬/৭ জন মুখোশ পড়া আমাকে মুখ চাপা দিয়ে দেশীয় অস্ত্র কুপিয়ে জখম করে। তবে খোকন নামে একজনকে আমি চিনে ফেলি। আমার চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ