Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে ছাত্রলীগ নেতা ইমন হত্যার বিচার দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি

| প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মনোয়ার হোসেনের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে ১০ দিনব্যাপী গণস্বাক্ষর গ্রহণ কর্মসূচি ঘোষণা করা হয়েছে। ২৫ নভেম্বর থেকে জেলার সকল উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডে এ গণস্বাক্ষর সংগ্রহ অভিযান চলবে। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা ছাত্রলীগের সভাপতি রওশন ইকবাল শাহী বলেন, গত ২৮ অক্টোবর রাত ১১ টার দিকে যশোর শহরের বেজপাড়া গোলগোল্লা মোড় এলাকায় সন্ত্রাসীদের গুলিতে ছাত্রলীগ যশোর জেলা শাখার সাবেক সহ-সভাপতি মনোয়ার হোসেন ইমন খুন হন। প্রায় একমাসেও হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার করা হয়নি। তিনি বলেন, এলাকাবাসী খুনিদের চিহ্নিত করেছে। কিন্তু খুনিরা স্থানীয় সংসদ সদস্যে কাজী নাবিল আহমেদের অনুসারী হওয়ায় প্রশাসনিক হস্তক্ষেপ করা হচ্ছে। এজন্য খুনিরা ধরা পড়েনি। অবিলম্বে খুনিদের শাস্তির আওতায় আনার দাবি জানান নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসান, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ