Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকারের উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণে প্রেস ব্রিফিং

| প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : মৌলভীবাজার প্রেসক্লাবে জেলা তথ্য অফিসের আয়োজনে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। ২২ নভেম্বর মৌলভীবাজার প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠানে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরনের লক্ষ্যে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহের ব্রান্ডিং, সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ (এসডিজি), ভিশন-২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে তুলে ধরা হয়। এতে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা তথ্য অফিসার মোঃ ইব্রাহিম মোল্লা সুমন, প্রেসক্লাব সভাপতি এম এ সালাম, সহ-সভাপতি রাধাপদ দেব সজল, আবদুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী প্রমুখ।
এ সময় জেলা তথ্য অফিসার বর্তমান সরকারের নানান উন্নয়ন চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ-একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা এবং টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ (এসডিজি), ভিশন-২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহের বিশদ আলোচনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ