Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রামগতিতে হোটেল শ্রমিক নিহত : আটক ১

| প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

লক্ষীপুর সংবাদদাতা : লক্ষীপুরের রামগতি আলেকজন্ডার বাজারে গ্রামীন হোটেলের শ্রমিক আবিরের হামলায় আরেক শ্রমিক রিয়াজ (১৬) নিহত হযেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাত ১০ টায় । এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হোটেল শ্রমিক আবিরকে আটক করেছে পুলিশ। নিহত রিয়াজ রামগতি পৌর সভার শিক্ষা গ্রামের সফু মাঝির ছেলে। হামলাকারী শ্রমিক আবির (১৭) আজাদ নগর চর কলাকোপা গ্রামের আবদুল হাই এর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আলেকজন্ডার বাজারের গ্রামীণ হোটেলের চেয়ারে বসাকে কেন্দ্র করে ওই হোটেলের শ্রমিক আবির ও রিয়াজের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবিরের ঘুষিতে রিয়াজ জ্ঞ্যান হারিয়ে মাটিতে পড়ে যায়। পরে মুমূর্ষ্য অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রিয়াজকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌছে আবিরকে আটক করে রামগতি থানায় নিয়ে যায়।
এব্যাপারে রামগতি থানার ওসি ইকবাল হোসেন জনান, গ্রামীণ হোটেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হোটেল শ্রমিক আবির ও রিয়াজের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবিরের ঘুষিতে রিয়াজ মারা যায়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আবিরকে আটক করা হয়েছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ