Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশাল গ্লোবাল ভিলেজ বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার কনফারেন্স অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : বরিশালের দক্ষিণাঞ্চলের দ্বিতীয় বেসরকারী বিশ্ববিদ্যালয়-ইউনিভার্সিটি গ্লোবাল ভিলেজ-ইউজিভি’র আয়োজনে শিক্ষার্থীদের ক্যারিয়ার কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. মোঃ ইমরান চৌধুরীর সভাপতিত্বে অনষ্ঠিত কনফারেন্সে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউজিভির উপাচার্য প্রফেসর ড. মোঃ জাহাঙ্গীর আলম খান। অনুষ্ঠানে প্যানেল স্পিকার হিসাবে ক্যারিয়ারের বিভিন্ন বিষয় তুলে ধরেন ডিরেক্টর, ডেল, ইউএসএ-মাহাদী উজ জামান, এ.কে.এম ফাহিম মাসরুর, বাংলাদেশ ইনোভেশন ফ্লোরা সভাপতি আরিফুল ইসলাম অপু, সভাপতি ইকবাল আহম্মেদ এফ. হাসান । এসময় বিভিন্ন প্যানেল স্পিকারবৃন্দও উপস্থিত ছিলেন। বক্তাগন উপস্থিত শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়া সহ বাস্তব জীবনের শিক্ষা ও অভিজ্ঞতা অর্জনের জ্ঞান কাজে লাগিয়ে কিভাবে নিজ থেকে কর্মসংস্থান সৃষ্টি করে চাকুরীর বাজার স¤প্রসারিত করা যায় সে সম্পর্কে উপদেশ দেন।
উল্লেখ্য, ২০১৬ সালে বরিশাল নগরীর সিএন্ডবি সড়কে ইউনিভার্সিটি অব গ্লোবাল ভিলেজ-ইউজিভি’র যাত্রা শুরু করে। বর্তমানে এই বেসরকারী বিশ্ববিদ্যালয়ে প্রায় সাড়ে ৭শ’ ছাত্র-ছাত্রী উচ্চ শিক্ষা গ্রহণ করছে।



 

Show all comments
  • Md. Badiuzzaman ৮ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৫৪ পিএম says : 0
    I am interested to participate in the training program. Hope you would allow me to do it. With thanks. Yours truly Md. Badiuzzaman
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ