Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে প্রতিপক্ষের হাতে কৃষক নিহত : গ্রেফতার ৩

| প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : পার্বতীপুরে ধান কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আঃ সালাম (৫৭) নামে এক কৃষক নিহত হয়েছেন। গত সোমবার সকালে উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের হরিহরপুর বালুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের ছেলে আবু সাঈদ বাদি হয়ে সন্ধ্যায় পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
জানা যায়, উপজেলার হরিহরপুর গ্রামের কৃষক আব্দুস সালামের সাথে তার চাচা ইসতিয়াক হোসেন গংদের জমির মালিকানা নিয়ে বিরোধ চলে আসছিল। সকাল সাড়ে ৭টার দিকে ইসতিয়াক হোসেন ও তার লোকজন জমি থেকে ধান কেটে বাড়িতে নিয়ে যাচ্ছিল। এ সময় বাধা দিতে গেলে তারা আঃ সালামকে বেধম মারপিট করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক রেজওয়ানুর রহমান বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গতকাল মঙ্গলবার আজিজুল হক মোল্লা, ইসমাইল মোল্লা ও আবু বক্কর মোল্লাকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ