Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইন্টারনেট সংযোগ নিয়ে চাঁদপুর মেরিন একাডেমিতে সংঘর্ষ

| প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা গ্রামে মেরিন একাডেমিতে অধ্যক্ষের কার্যালয়ে ইন্টারনেট সংযোগ দেয়া কেন্দ্র করে ব্যবসায়ী ও শিক্ষার্থীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় একাডেমির মূল প্রবেশ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ওই একাডেমীতে ইন্টারন্টে সংযোগের জন্য কলেজ অধ্যক্ষের সাথে স্থানীয় ইন্টারন্টে সংযোগ ব্যবসায়ী মিজান ও হাবিব এর কথা কাটাকাটি হয়। বিষয়টি একাডেমীর শিক্ষার্থীদের নজরে আসলে তারাও পর্যায়ক্রমে ক্ষীপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে ওই ব্যবসায়ী মিজান, হাবিবসহ তাদের লোকদের সাথে শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ বিষয়ে বাগাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী পাঠান জানান, ঘটনার সময় আমি না থাকলেও পরে এসে জানতে পেরেছি। উভয় পক্ষের উত্তেজনা ও ইটপাটকেল নিক্ষেপের কারণে প্রতষ্ঠানের বিভিন্ন স্থানে গøাস ভেঙেছে। বিষয়টি স্থানীয় ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিদেরকে নিয়ে সমাধানের চেষ্টা করা হবে।
অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন জানান, আমি ওই ব্যবসায়ীকে সংযোগ দেয়ার জন্য বলেছি। তারা সংযোগ না দিয়ে সমস্যা সৃষ্টি করছিলো। সংযোগ দেয়া দেরি হচ্ছে কেন জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে উঠেন। শিক্ষার্থী ও ব্যবসায়ী এবং তাদের সহযোগীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয় এবং তারা ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় আমি কিছুটা আহত হলেও তাদেরকে শান্ত করার চেষ্টা করি।
ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় ভাবেই বিষয়টি মিমাংসা করার চেষ্টা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ