Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রমিকনেতা আবদুল জব্বারকে গণসংবর্ধনা

| প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঠাকুরগাঁও জেলা সংবাদাতা : ঠাকুরগাঁও শ্রমিক ইউনিয়নের দক্ষ শ্রমিক নেতা ও নিষ্ঠার সাথে জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল জব্বার সাংগঠনিক দায়িত্ব পালন করায় এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস্ অ্যান্ড কালচারাল ফাউন্ডেশনের পক্ষ থেকে শেরে বাংলা গোল্ড মেডেল পুরস্কৃত করায় তাকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। গত রোববার রাতে ঠাকুরগাঁও শহরের পুরাতন বাসস্ট্যান্ড শ্রমিক ইউনিয়ন কার্যালয় চত্বরে আনুষ্ঠানিকভাবে তাকে এ সংবর্ধনা দেয়া হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন জেলা মোটর মালিক সমিতি ও চেম্বার অব কর্মাসের সভাপতি হাবিবুল ইসলাম বাবলু, বেস্ট অব অনার ছিলেন জেলা মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক বেলাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন সাবেক প্যানেল মেয়র বাবলুর রহমান, জেলা শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি গফুর ভাইয়া, খয়রুল ইসলাম, আসরাফ আলী বাটলা প্রমুখ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি দানেশ আলী। সংবর্ধনা অনুষ্ঠানে জেলার পাঁচটি উপজেলার শ্রমিক নেতারা ছাড়াও জেলার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে জেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল জব্বারকে সংবর্ধনা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ