Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কদমতলী থানা এলাকার জুরাইনে সাদিয়া আফরিন মোমো (১৯) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।
গতকাল রোববার সাড়ে ১২টার দিকে দিকে জুরাইনের কমিশনার মোড় এলাকার একটি বাসার দ্বিতীয় তলার একটি কক্ষে ওই গৃহবধূকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার পরিবারের সদস্যরা। সাদিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত সাদিয়ার পিতা ফটো সাংবাদিক আসাদুজ্জামান জানান, প্রায় সাড়ে তিন বছর আগে রকিব হাসানের সাথে বিয়ে হয় সাদিয়ার। বিয়ের কয় মাস পর থেকেই তিন লাখ টাকা যৌতুকের জন্য রাকির মেয়েকে মারধর করত। সাদিয়ার বাবা আরো রজানান,সর্বশেষ গতকালও তাকে মারধর করে। গতকাল সকালে সাদিয়া ফোন করে কদমতলী থানার ফোন নম্বর চেয়েছিল। কারণ কি জানতে চাইলে সে জানায়, তার স্বামী রকিব হাসান তাকে মারধর করছে।
আসাদুজ্জামান আরো জানান, তিনি জেএসসি পরীক্ষার হলে থাকায় সেখানে যেতে দেরী হয়। খবর পেয়ে রাকিবের বাসায় গিয়ে মেয়ের লাশ দেখতে পান তিনি।
এদিকে ঢামেক হাসপাতালে সাদিয়ার স্বামী রাকিব হাসান সাংবাদিকদের জানান, তিন বছর আগে তাদের বিয়ে হয়। সম্প্রতি তিনি বেকার হয়ে পড়েন। এ কারণে পরিবারে কিছুটা অভাব দেখা হয়। বিষয়টি নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গতকাল সকালেও তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে সাদিয়া নিজ কক্ষে ঢুক ভেতর থেকে সিটকিনি আটকে দেয়।
রাকিব হাসান আরো বলেন, সাদিয়া রুমে ঢুকার পর কিছুক্ষণ আমি তাকে ডাকিনি। পরে যখন তাকে ডাকলাম তখন দেখলাম ভেতর থেকে সাড়া দিচ্ছে না। পরে দরজা ভেঙে দেখি সে ফ্যানের সঙ্গে ঝুলে আছে।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া সাদিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ