Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহজালাল বিমানবন্দরে অস্ত্র পরীক্ষার সময় কর্মকর্তা গুলিবিদ্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টম ব্যাগেজ কাউন্টারের সামনে ঢাকা কাস্টম হাউজের রাজস্ব কর্মকর্তা রবিউল ইসলাম গুলিবিদ্ধ হয়েছেন।
গতকাল রবিবার সকালে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) এক প্রতিনিধির প্রটোকল কর্মকর্তার অস্ত্র পরীক্ষার সময় এ ঘটনা ঘটে। বিমানবন্দরের আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এএসপি তারিক আহমেদ এই তথ্য নিশ্চিত করেন।
এএসপি তারিক আহমেদ বলেন, সকাল ৯ টার দিকে ইইউ প্রতিনিধি ফেরিরেকা শাহজালাল বিমানবন্দর আসেন। তার সঙ্গে তিন জন প্রটোকল কর্মকর্তা ছিলেন। নিরাপত্তা তল­াশির সময় ইইউ প্রতিনিধির প্রথম প্রটোকল কর্মকর্তা সানকোয়েস্ত সঙ্গে থাকা অস্ত্রটি বিমানবন্দরের কর্মকর্তাদের পরীক্ষার জন্য দেন। এ সময় আগ্নেয়াস্ত্রের একটি গুলি কাস্টমসের রাজস্ব কর্মকর্তা রবিউল ইসলামের ডান পায়ে বিদ্ধ হয়। এ ঘটনায় আগ্নায়স্ত্রটি জব্দ করা হয়েছে। ঢাকার ইইউ দূতাবাসের কাছ থেকে একটি স্বীকারোক্তি নিয়ে ওই প্রটোকল কর্মকর্তাকে ছেড়ে দেওয়া হয়েছে।
গুলিবিদ্ধ রবিউল ইসলামকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও আর্মড পুলিশ ব্যাটালিয়নের এই কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ