Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অপতৎপরতা থেকে তাবলিগ জামাতকে রক্ষা করতে হবে-নেজামে ইসলাম পার্টি

| প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সম্পাদকমন্ডলির সভায় তাবলীগ জামাত বিরোধী তৎপরতায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়। সভায় বলা হয়, একটি সুবিধাবাদী মহল তাবলীগ জামাত দখলে ব্যস্ত। সভায় তাবলীগ জামাত নেতৃবৃন্দকে সচেতন থেকে মৌলিক নীতির ওপর তাবলীগ জামাতের নেতৃত্বে অটল থাকতে হবে। অথচ শক্তি পরীক্ষায় অবতীর্ণ হয়েছে তাবলীগ জামাত বিরোধী অশুভ শক্তি। আলেমসমাজকে নিতে হবে সঠিক অবস্থান। কারণ তাবলীগ জামাত মানব সমাজে দাওয়াতের কাজে লিপ্ত। এমতবস্থায় তাবলীগের নেতৃত্ব অক্ষুন্ন রাখার প্রত্যয় তাঁদের একান্ত আবশ্যক। বাংলাদেশের আলেম সমাজকে বর্তমান অন্ধকারাচ্ছন্ন অবস্থা থেকে তাবলিগ জামাতকে বের করে আনতে হবে।
মাওলানা আবদুল লতিফ নেজামীর সভাপতিত্বে গতকাল পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে মুফতি এএনএম জিয়াউল হক মজুমদার, মাওলানা একেএম আশরাফুল হক, মুফতি আবদুল কাইয়ূম, মাওলানা রাশেদুল হক ও নুরুজ্জামান সম্পদকমন্ডলির প্রমুখ সদস্য উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ