Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগর-বালাগঞ্জে জমিয়াতুল মুদার্রেছীনের প্রস্তুতি সভা

| প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা: আগামী ২৭ নভেম্বর বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেছীন সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনকে ও কেন্দ্রীয় কর্মসুচি সফল করে তোলার জন্য ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলা শাখার যৌত উদ্যোগে এক প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে। গতকাল রোববার দুপুর ২টায় স্থানীয় আহমদিয়া দাখিল মাদরাসা মোল্লাপাড়ায় এ সভা অনুষ্ঠিত হয়।
ওসমানীনগর উপজেলা জমিয়াতুল মুদার্রেছীনের সভাপতি ড.মাওলানা শহীদ আহমদ ভোগদাদীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা ছাদিকুর রহমান শিবলীর পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেছীনের কেন্দ্রীয় নির্বাহী সদস্য প্রিন্সিপাল মাওলানা ছরওয়ারে জাহান।
বক্তব্য রাখেন, প্রিন্সিপাল মাওলানা আমিরুল ইসলাম, সুপার মাওলানা আসকর আলী, সহ সুপার মাওলানা সৈয়দ সুলতান আহমদ, সহ সুপার মাওলানা আক্তার আলী, মাওলানা মজতবা আহমদ মিছলু, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা আব্দুল আহাদ, মাওলানা ফয়ছল আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ