Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

দিনাজপুর শিক্ষা বোর্ডের কর্মচারী ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

| প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 দিনাজপুর অফিস : দিনাজপুর শিক্ষা বোর্ডের নিবার্চন আনন্দ ঘন পরিবেশের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে বিকেল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে দিনাজপুর শিক্ষা বোর্ডের কর্মচারী ইউনিয়নের নির্বাচনের ফল ঘোষণা করেন প্রিজেডিং অফিসার মো.হারুন-অর-রশিদ মন্ডল। 

দিনাজপুর মাধ্যমিক ্ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের কর্মচারী ইউনিয়নের এবারের নির্বাচনে মো.আজিজুল হক শাহ, উচ্চমান সহকারী ছাতা প্রতীক নিয়ে (৫৩) ভোট পেয়ে বেসরকারি ভাবে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী মোঃ মাসুদ আলম পেয়েছেন (৪৬) ভোট এবং হাত ঘড়ি প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক পদে মো. গোলাম রব্বানী, (৩৬) ভোট পেয়ে উচ্চমান সহকারি নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রতিদ্ব›িদ্ব গোলাপ ফুল প্রতীক নিয়ে নিম্নমান সহকারী মোঃ মামুনুর রশিদ সুইটপেয়েছেন (৩০) ভোট।
সহ-সভাপতি পদে রতন চন্দ্র সরকার, সহ-সাধারণ সম্পাদক পদে রেখা মৌসুমী, বিনা প্রতিদ্ব›িদ্বতায় সাংগঠনিক সম্পাদক মো. আজিজার রহমান, অর্থ সম্পাদক মো. হেলাল উদ্দিন চৌধুরী ও ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে মো. হায়দার আলী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, এবার নির্বাচনে সভাপতি প্রার্থীর সংখ্যা ছিল ২জন, সহ-সভাপতি প্রার্থী ২জন, সাধারণ সম্পাদক প্রার্থী ছিল ৪জন, সহ-সাধারণ সম্পাদক প্রার্থী ছিল ২জন,সাংগঠনিক সম্পাদক ছিল ১জন, অর্থ সমম্পাদক প্রার্থী ২জন ও ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রার্থীর সংখ্যা ২জনের মধ্যে প্রতিদ্ব›িদ্বতা হয়। শিক্ষা বোর্ডে মোট ভোটারের সংখ্যা ১০২ জন। এর মধ্যে ১০১টি ভোট কাস্ট করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ