Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার সপ্তম শ্রেণির স্কুলছাত্রীকে কোটালীপাড়ায় এনে ধর্ষণ

| প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা : গোপালগঞ্জের কোটালীপাড়ায় খুলনা জেলার এক স্কুলছাত্রীকে এনে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ধর্ষক ও তার সহযোগী বন্ধুর বিরুদ্ধে কোটালীপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। গত শনিবার রাতে কোটালীপাড়া উপজেলার লখন্ডা গ্রামে মনি পাগল ওরফে নরত্তম গোসাই সেবাশ্রমে এ ধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায় কোটালীপাড়া উপজেলার কোনের ভিটা গ্রামের দিপচাঁদ বাড়ৈর ছেলে দেবাশীষ বাড়ৈ ওরফে দেবু বাড়ৈ (৩০) খুলনা জেলার তেরোখাদা উপজেলার কুশলী গ্রামের মুজিবুর রহমান খানের মেয়ে ও কুশলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী (১৪) এর সাথে মোবাইল ফোনে সম্পর্ক তৈরি করে ঘটনার দিন সকালে খুলনা থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে রাতে ঐ আশ্রমে এনে বন্ধু মনোতোষ মধুর সহযোগীতায় তাকে ধর্ষণ করে। পরের দিন রোববার সকালে ধর্ষিতাকে ভাঙ্গারহাট সার্বজনীন মন্দিরে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে স্থানীয়রা ধর্ষক দেবাশীষ ওরফে দেবু কে আটক করে পুলিশকে খবর দেয়।
কোটালীপাড়ার থানার ওসি তদন্ত মো: মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষককে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে, ধর্ষক ও তার সহযোগীর বিরুদ্ধে কোটালীপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। ধর্ষিতাকে শারীরিক পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। মামলার তদন্ত কাজ চলছে এবং অপর সহযোগী আসামী কে গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ