Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় নৈশকোচে ডাকাতি ভারতীয় নাগরিকের পাসপোর্টসহ যাত্রীদের মোবাইল ও টাকা লুট

| প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : বগুড়ায় শনিবার রাতে লালমনিরহাটের বুড়িমারি থেকে ঢাকাগামী একটি নৈশকোচে (ঢাকা- মেট্র-ব- ১০১২৮২) ডাকাতির ঘটনায় এক ভারতীয় নাগরিকের পাসপোর্টসহ কোচযাত্রীদের নগদ লক্ষাধিক টাকা ও বেশ কয়েকটি মোবাইল ফোন লুট হয়েছে।
কোচ যাত্রীদের সূত্রে জানা যায়, ডাকাতির শিকার কোচটি শনিবার বিকেল সাড়ে ৩টায় লালমনিরহাটের বুড়িমারি থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়। রাত আনুমানিক ১২টার দিকে কোচটি বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া ক্যান্টনমেন্ট এলাকায় পৌঁছলে যাত্রীবেশি ৭/৮ জন ডাকাত স্ব-রুপে আত্মপ্রকাশ করে সবাইকে চুপচাপ মোবাইল, মানিব্যাগ তাদের হাতে তুলে দিতে আদেশ করে। এসময় মনসুর আলী নামে একজন ভারতীয় নাগরিক নিজের পরিচয় দিয়ে রক্ষা পাওয়ার চেষ্টা করলে ডাকাতরা তার পাসপোর্টটিও ছিনিয়ে নেয়। যাত্রীরা জানিয়েছে, ডাকাতরা কমপক্ষে ২০টি মোবাইল ফোনসহ লক্ষাধিক নগদ টাকা লুট করেছে।
কয়েক মিনিটের মধ্যে ছিনতাই শেষ করার পর কোচটি শেরপুর উপজেলার মীর্জাপুরে পৌঁছলে রাজাপুর নামক একটি নির্জন স্থানে ডাকাতরা চালককে কোচটি থামানোর নির্দেশ দিয়ে সেখানেই নেমে পড়ে। প্রথমে পুলিশ ডাকাতির ঘটনা অস্বিকার করলেও শনিবার দুপুরে শেরপুর থানায় এ ব্যাপারে মামলা দায়ের করা হয়। পুলিশ অবশ্য ভারতীয় নাগরিকের পাসপোর্ট লুটের খবরটি সত্য নয় বলে জানিয়েছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ