Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে নেশার টাকার জন্য নিজ মা সন্তানকে হত্যা করলো পাষন্ড সন্তান

| প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে নেশার টাকার জন্য মা ও নিজ সন্তানকে হত্যা করেছে এক পাষন্ড সন্তান। এ ঘটনায় বাধা দিতে আসলে নিজের পিতাকেও কুপিয়ে আহত করে সে। রবিবার সন্ধ্যা ৭টায় সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের দস্তানাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। পাষন্ড ওই ছেলের নাম শাহা আলম(৩৫)। আর নিহত দুইজন হল সাহ আলমের মা বিলকিস বানু (৫৫) ও সন্তান আলিফ (১৩)। পিতা শাহাদত হোসেনকে রাজশাহী মেড্যিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় প্রেরণ করা হয়েছে। হত্যাকান্ডের পর এলাকাবাসী শাহ আলমকে পুলিশে সোপর্দ করে।
স্থানীয়রা জানান, শাহ আলম একজন নেশাগ্রস্ত যুবক। নেশার টাকা জোগাড় করতে প্রায়ই সে মা-বাবাকে বিরক্ত করতো। রবিবার সন্ধ্যার পর সে নেশার টাকা চায় মা বিলকিস বানুর কাছে। তিনি দিতে অস্বীকৃতি জানালে মায়ের উপর ক্ষিপ্ত হয়ে শাহ আলম। এমময় মায়ের পাশে বসে থাকা নিজ সন্তান আলিফকে কাছে রাখা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে শাহ আলম। এসময় মা বিলকিস বানু বাধা দিতে এলে তাকেও উপর্যুপরি আঘাত করে শাহ আলম। ফলে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।
তবে বেশ কয়েকজন প্রতিবেশী জানান,জমিজমার ব্যাপারে পরিবারের সাথে শাহ আলমের বিরোধ চলছিল।
নাটোরের সদর সার্কেল এসপি আবুল হাসনাত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক শাহ আলমকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ