Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নগরকান্দায় আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা হতাশ

| প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলার আওয়ামী লীগ প্রেমী তৃণমূল নেতাকর্মীরা হতাশ। সাম্প্রতিক নগরকান্দা-সালথার কৃতিসন্তান আওয়ামী লীগের দু:সময়ের হালধরার সাহসী নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়ী বহরের হামলায় দুস্কৃতিকারীদের বিরুদ্ধে আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো পদক্ষেপ না নেওয়ায় নগরকান্দা সালথার আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা হতাশ। গাড়ীর বহরে হামলা-ভাংচুরের ঘটনায় কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ কোনো পদক্ষেপ গ্রহণ করতে ব্যর্থ হয়।
তৃণমূল নেতাকর্মীরা আরো বলেন, দল ক্ষমতায় থাকা সত্বেও একজন সংসদ উপনেতার নিরাপত্তা নেই। সেখানে আমাদের সাধারণ তৃণমূল নেতাকর্মীদের নিরাপত্তা থাকবে কি করে? সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়ির বহরে হামলাকারীরা জামিনে মুক্ত হয়ে এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। আমরা এখন আতংকের মধ্যে আছি। কখন আমাদের উপর হামলা হয়। গত ১৩ অক্টোবর দুপুর ৩টার দিকে সৈয়দা সাজেদা চৌধুরী ঢাকা থেকে তার নিজ গ্রামের বাড়ি ফরিদপুরের সালথা উপজেলার রসুলপুর যাওয়ার পক্ষে নগরকান্দার তালমার মোড় এলাকায় একদল দুস্কৃতিকারী তার গাড়ির বহরে হামলা চালিয়ে ভাঙচুর চালায়। এ ঘটনায় পৃথক ভাবে ৫৯ জনের নামে মামলা হয়। ওই মামলায় ওই গাড়িতে হামলাকারীরা বেশীরভাগ আসামীরা এখন জামিনে মুক্ত হয়ে এলাকায় ঘুরে বেড়াচ্ছে। আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা এই দৃশ্য দেখে এখন হতাশ।
এ বিষয়ে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ফরিদপুরে জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি না থাকার কারণে আমি আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো পদক্ষেপ নিতে পারি নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ