Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনা জেলা ছাত্রদলের সভাপতিসহ ৬ নেতাকর্মী গ্রেফতার

| প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


নেত্রকোনা জেলা সংবাদদাতা ঃ নেত্রকোনা জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবুসহ ৬জন ছাত্রদলের নেতাকর্মীকে গতকাল শনিবার গ্রেফতার করেছে মডেল থানার পুলিশ। দলীয় নেতাকর্মীরা জানায়, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসানের গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করার জন্য গতকাল শনিবার বিকাল পৌনে ৪টার দিকে জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবু’র নাগড়াস্থ বাসভবনের সামনে জড়ো হতে থাকলে পুলিশ সেখানে ঝটিকা অভিযান চালিয়ে জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবুসহ ৬ জন নেতাকর্মীকে গ্রেফতার করে। গ্রেফতার কৃতরা হলেন আটপাড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক হাসান মাহমুদ সৌরভ, মদন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাফায়েত হোসেন সাকী, কাওসার বাবু, রেজোয়ান কবীর, কাওসার আহমেদ শুভ।
এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ আমীর তৈমুর ইলী’র সাথে যোগাযোগ করলে তিনি ৬ জনকে গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, নাশকতা ও অস্থিতিশীল পরিবেশ তৈরীর পরিকল্পনার অভিযোগে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। জেলা ছাত্রদল সভাপতি সহ ৬ জনকে গ্রেফতাররে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ আনোয়ারুল হক ও সাংগঠনিক সম্পাদক এস,এম মনিরুজ্জামান দুদু প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ