Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে ছাত্রদল সম্পাদকের মুক্তি দাবিতে বিক্ষোভ মিছিল

| প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসানের মুক্তি দাবিতে দফায় দফায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন ছাত্রদল। গতকাল শনিবার দুপুরে নগরীর বিভিন্ন স্থানে পৃথক পৃথক ভাবে এ বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়। 
জানা যায়, দুপুরে নতুন বাজার এলাকায় অনুষ্ঠিত মিছিলে নেতৃত্ব দেন ছাত্রদল নেতা জিএস মাহাবুব, এজিএস রানা, মহানগর ছাত্রদল নেতা তানভীর আহমেদ রবিন। পরে জেলা স্কুল মোড়ে এক সমাবেশ বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-কৃষি বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন জনি। অপরদিকে নগরীতে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক সুজাউদ্দৌল্লাহ সুজার সমর্থকরা একই ইস্যুতে বিক্ষোভ মিছিল করে। একই দাবিতে নগরীর ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। এ মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রনেতা সালমান ডুনন, দাউদ রায়হান, রবিন, মনি, জাহাঙ্গীর, সাগর, মুরাদ, জোনাক প্রমূখ। এছাড়াও নগরীর জেলা স্কুল রোড এলাকায় জেলা ছাত্রদল নেতা আলী হাইদার খান রানা, শাহীন আলম,মীর মো:আক্তারুজ্জামান, সোহাগ ও আনন্দমোহন কলেজ ছাত্রদল নেতা রাকিব হোসেন ও আবদুল্লাহ আল মাসুদের নেতৃত্বে মিছিল করেছে ছাত্রদল। অপরদিকে শুক্রবার সন্ধ্যায় নগরীর জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তানভীরুল ইসলাম টুটুলের অনুসারীরা এ বিক্ষোভ মিছিল করে নগরীর জেলা স্কুল রোড এলাকায়। এছাড়াও মহানগর ছাত্রদল নেতা নাইমুল করিম লুইন ও জেলা ছাত্রদল নেতা আজিজুল হক আজিজের নেতৃত্বে নগরীতে পৃথক পৃথক ভাবে বিক্ষোভ মিছিল করে ছাত্রদল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ