Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেড় হাজার টাকায় বিমান ভ্রমণ

| প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পর্যটন মৌসুমে আকাশ পথে ভ্রমণকে আরো সাশ্রয়ী এবং অধিকতর স্বাচ্ছন্দ্যময় করে তুলতে যাত্রী সাধারণের জন্য সুপরিসর বোয়িং-৭৭৭ এবং বোয়িং-৭৩৭ উড়োজাহাজে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রুটে ওয়ানওয়ে মাত্র ১,৫০০/- টাকায় (সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ) ভাড়া ঘোষনা করছে। রিটার্ন টিকেটের ক্ষেত্রে ভাড়া দ্বিগুন হবে। এ অফার আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত বহাল থাকবে। উল্লেখ্য, ভাড়ার ওপর ২ বছর বয়স পর্যন্ত শিশুদের জন্য ৯০% এবং ২-১২ বছর পর্যন্ত বয়সীদের জন্য ২৫% ডিসকাউন্ট সুবিধা আছে। বিমানের সকল সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ/ক্রেডিট কার্ড/ বিকাশ/ রকেট এবং বিমান ওয়েব সাইট থেকে ক্রেডিট কার্ড/ রকেট এর মাধ্যমে টিকিট ক্রয়ের সুবিধা থাকছে।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বর্তমানে প্রতি সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম রুটে ২৮টি এবং ঢাকা-সিলেট রুটে ৩৫টি ফ্লাইট বোয়িং উড়োজাহাজের মাধ্যমে পরিচালনা করছে। এই অফার বিষয়ে বিস্তারিত জানতে বিমান ওয়েব সাইট িি.িনরসধহ-ধরৎষরহবং.পড়স –এ ভিজিট অথবা ফোন নম্বর ০২-৮৯০১৬০০#২৭১০ ও ০২-৯৫৬০১৫১-৫৯ #১৬১ তে যোগাযোগ করা যেতে পারে। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ