Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তারেক রহমান সঠিক সময় দেশে ফিরে এসে নেতৃত্ব দেবেন : পার্থ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেছেন ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ। তারেক রহমান সঠিক সময়ে লন্ডন থেকে দেশে ফিরে এসে নেতৃত্ব দেবেন। তারেক রহমানের নেতৃত্ব ও ভঙ্গিকে আল্লাহ প্রদত্ত বলে দাবি করেন তিনি।
গতকাল শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন। বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরাম এই আলোচনা সভার আয়োজন করে। আন্দালিব রহমান পার্থ বলেন, তারেক রহমানকে নিয়ে এতো অল্প সময়ে কথা বলা যাবে না। তবে একটি কথা বলতে চাই, আদালতের বিচার বা নির্বাহী আদেশ দিয়ে তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখা যাবে না। সরকারের বিভিন্ন নীতিরও সমালোচনা করেন ২০ দলীয় জোটের এই শীর্ষ নেতা। সরকার প্রধানকে উদ্দেশ্য করে তিনি বলেন, দেশের ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক তারেক রহমান ও আমার নেত্রীর (খালেদা জিয়া) প্রতি অত্যাচার বন্ধ করে পেঁয়াজের দামের দিকে নজর দেন। পদ্মা সেতুর অর্থ নিয়ে যা শুরু করেছেন, সেই রকম পেঁয়াজ নিয়ে শুরু করেছেন। এখন সবাই পেঁয়াজকে পদ্মা ফল বলা শুরু করেছে। আওয়ামী লীগের পতন দেশের মানুষ স্মরণ রাখবে। বিজেপির চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্র ফোরামের প্রধান উপদেষ্টা ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ'র সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নির্বাহী সম্পাদক কামরুজ্জামান বাবু, আইন বিষয়ক সম্পাদক কায়সার কামাল, সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, গীতিকার মনিরুজ্জামান মনির প্রমুখ।



 

Show all comments
  • তানবীর ১৮ নভেম্বর, ২০১৭, ২:৫৮ এএম says : 0
    ইনশা আল্লাহ
    Total Reply(0) Reply
  • মো. মহিউদ্দিন ১৮ নভেম্বর, ২০১৭, ২:৩৮ পিএম says : 0
    সেই প্রত্যাশা নিয়ে দেশবাসী অধীর আগ্রহে বসে আছে।
    Total Reply(0) Reply
  • H Sowkat Ali ১৮ নভেম্বর, ২০১৭, ৩:১৬ পিএম says : 0
    আদালতের বিচার বা নির্বাহী আদেশ দিয়ে তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখা যাবে না।
    Total Reply(1) Reply
    • SM Arif ১৮ নভেম্বর, ২০১৭, ৫:৪৭ পিএম says : 4
      আলবাত যাবেনা আমরা যুব সমাজ চাই তারেক ভাই দেশে ফিরে আসুক এবং রাজনিতি করুক।

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তারেক রহমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ