Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে সিএনজি চালকদের সড়ক অবরোধ

| প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা: টাঙ্গাইলের সখিপুরে সাধারন জনগনের বিরুদ্ধে সিএনজি মালিক শ্রমিক সমিতি গতকাল শুক্রবার বেলা ১২টা থেকে দেড়টা পর্যন্ত দেড়ঘন্টা সখিপুর-ঢাকা-টাঙ্গাইল সড়কের তালতলা চত্বরে সড়ক অবরোধ করে রাখে।
এতে সড়কের উভয় পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। ফলে অসুস্থ রোগী ও দুরবর্তী যাত্রীদের চরম ভোগান্তিতে পড়তে হয়। পরে স্থানীয় এমপি ও প্রশাসনের মধ্যস্থতায় অবরোধ প্রত্যাহার করা হয়।
জানা গেছে, পদে পদে চাঁদা দেয়ার কারনে সখিপুর থেকে টাঙ্গাইল ৩৪ কি.মি. সড়ক অতিক্রম করতে সিএনজিতে একজন যাত্রীকে ৮০ টাকা ভাড়া দিতে হয়। প্রতি সিএনজিতে ড্রাইভারের দু’পাশে দু’জন পিছনে তিনজন মোট ৫ জন যাত্রী নিয়ে সখিপুর-টাঙ্গাইল-সখিপুর সিএনজি যাতায়াত করে।
গতকাল শুক্রবার থেকে লেগুনা সখিপুর-টাঙ্গাইল সড়কে যাতায়াত শুরু করে এবং প্রতি যাত্রীর ভাড়া ধার্য করা হয় ৫০ টাকা। এর প্রতিবাদে সিএনজি মালিক শ্রমিক সমিতির সিন্ডিকেট শুক্রবার সড়ক অবরোধ করে। টাঙ্গাইল মুখী অধিকাংশ যাত্রীর দাবী সখিপুর-টাঙ্গাইলের ভাড়া ৫০ টাকা হলে তাদের অনেক সাশ্রয় হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ