Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে প্রতারকচক্রের দুই সদস্য গ্রেফতার

| প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


নাটোর জেলা সংবাদদাতা : প্রথমে ব্যবসা ও পরে প্রেমের ফাঁদে ফেলে প্রতরনার মাধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে নাটোরের সদর ও বাগাতিপাড়া উপজেলা থেকে প্রতারক চক্রের দুইজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার কাঠালবাড়িয়া গ্রাম থেকে হানিফ ভ‚ইয়া ও বাগাতিপাড়া উপজেলার মাধববাড়িয়া থেকে জিন্নাত আলী ফকিরকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। নওগাঁ সদর উপজেলার চন্দ্রিপুর গ্রামের মখলেছুর রহমান পিন্টুকে নাটোর সদরের প্রতারক চক্রের এক নারী সদস্য প্রথমে ব্যবসা ও পরে প্রেমের ফাঁদে ফেলে। গত ০৫ নভেম্বর পিন্টু নাটোর আসলে ওই প্রতারক চক্র তাকে বাগাতিপাড়ার আব্দুর রহিমের বাড়িতে নেয়। সেখানে পিন্টুকে বিবস্ত্র করে ছবি তুলে এক লাখ টাকা চাঁদা দাবি করে। পরে পিন্টু তার পরিবারের সদস্যদের বিকাশের মাধ্যমে প্রতারক চক্রকে ৩৪ হাজার ৩শ’ টাকা দিয়ে মুক্তি পায় সে। পরে পিন্টু নাটোরের ডিবি পুলিশকে লিখিত অভিযোগ দিলে ডিবি পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যে এই দুইজনকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। এই ঘটনায় প্রতারক চক্রের ওই নারী সহ ৩ জনকে এখনো আটক করতে পারেনি ডিবি পুলিশ।
নাটোর ডিবি পুলিশের ওসি আব্দুল হাই জানান, এই চক্রটি বেশ কিছু মানুষকে ফাঁদে ফেলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে। বাকী ৩ জনকে আটক করার চেষ্টা চলছে বলে জানায় তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ