Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ল²ীপুরে বিএনপির বিক্ষোভ ও সমাবেশ

| প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


ল²ীপুর জেলা সংবাদদাতা : ল²ীপুর সদর উপজেলা বিএনপি-র ১ম যুগ্ন আহবায়ক ও ১৭নং ভবানীগঞ্জ ইউনিয়ন বিএনপি-র,সাধারণ সম্পাদক সাইফুদ্দিন খালেদসহ সকল নেতা কর্মীদের গ্রেফতারের প্রতিবাদে গতকাল শুক্রবার বিকাল ৩টায় ল²ীপুর শহরে বিক্ষোভ ও সমাবেশে করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী।
সদর উপজেলা বিএনপি-র সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি’র ল²ীপুরস্থ বাসভবনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক সাবেক এমপি শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি।
সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপি সিনিয়র সহ সভাপতি সিরাজুল ইসলাম, জেলা বিএনপি যুগ্ন সাধারণ সম্পাদক নিজাম ভূইয়া, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহীন ১৫নং লাহারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মশিুউর রহমান (মশু), ১৭নংভবাণীগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি মহিবুল আলম স্বপন সদর উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক সাইফুজ্জামান, জেলা ছাত্র দলের সিনিয়র সহ সভাপতি ফয়েজ আহম্মেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ