Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহিউদ্দিন চৌধুরীকে দেখতে গেলেন প্রবাসী কল্যাণমন্ত্রী

| প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 

চট্টগ্রাম ব্যুরো : সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে দেখতে গেলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি। গতকাল (শুক্রবার) বাংলাদেশ সময় সকাল ১০টার দিকে তিনি মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসার খোঁজখবর নিতে যান তিনি। এসময় মন্ত্রীর সঙ্গে তার বড় পুত্র সানোয়ারা গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান উপস্থিত ছিলেন। মন্ত্রীর ব্যক্তিগত সহকারী নিয়াজ মোরশেদ নিরু এ তথ্য জানিয়ে বলেন, মন্ত্রী সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করেন এবং তার পুত্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলের কাছ থেকে চিকিৎসার খোঁজ খবর নেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেট এয়ার অ্যাম্বুলেন্স মহিউদ্দিন চৌধুরীকে সিঙ্গাপুরের নিয়ে যাওয়া হয়। পুত্র মহিবুল হাসান চৌধুরী নওফেল ও বোরহানুল হাসান চৌধুরী সালেহীন এবং জামাতা ডা. সেলিম আকতার চৌধুরী তার সাথে গেছেন। স্ত্রী হাসিনা মহিউদ্দিনের আগামী রোববার সিঙ্গাপুর যাওয়ার কথা রয়েছে। চশমা হিলের নিজ বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে মহিউদ্দিন চৌধুরীকে শনিবার রাতে নগরীর মেহেদিবাগের একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন বিকেলে হেলিকপ্টারযোগে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা এখন স্থিতিশীল। মহিউদ্দিন চৌধুরীর আরোগ্য কামনায় গতকাল বাদ জুমা নগরীর বিভিন্ন এলাকায় দোয়া মাহফিলর অনুষ্ঠিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ