Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ফ্রি চিকিৎসাসেবা

| প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বেসরকারি হাসপাতাল আল-রাফির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী ফ্রি চিকিৎসাসেবা, আলোচনা সভা ও কেক কেটে জন্মদিন পালন করা হয়েছে। গতকাল উপজেলার গোলাকান্দাইল চৌড়াস্তা মোর এলাকায় অবস্থিত হাসপাতাল অভ্যন্তরে সকাল থেকে দিনব্যাপী এ কর্মসূচি পালন করা হয়েছে। এতে কলামিস্ট, গবেষক, হাসপাতালটির চেয়ারম্যান ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের এমপি গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)। বিশেষ অতিথি ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, দেশের গ্যাজেটভুক্ত সমাজসেবক লায়ন মোজাম্মেল হক ভ‚ঁইয়া, কোরিয়ান স্কিন কেয়ার বিশেষজ্ঞ হং পান সা, নারায়ণগঞ্জ ’গ’ সার্কেলের এএসপি আব্দুল্লাহ আল মাসুদ, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) সাইদুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জাইদুল ইসলাম, আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. ইসমাইল হোসেন, রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন, ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল আলম প্রমুখ।
দিনব্যাপী এ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা সকাল থেকেই আগত রোগীদের ফ্রি সেবাদান কাজ চালাতে থাকেন। সকাল ১০টায় প্রধান অতিথি আগত অতিথিদের নিয়ে কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ