Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ককটেলসহ বঙ্গবন্ধু প্রজন্মলীগ সভাপতি গ্রেফতার

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়া বঙ্গবন্ধু প্রজন্ম লীগের শেরপুর উপজেলা সভাপতি জাকির হোসেনকে গ্রেফতারের পর তার বাড়ি থেকে ১০টি ককটেল ও ২টি সামুরাই উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুরে শেরপুর পৌর শহরের দুবলাগাড়ি এলাকায় জাকির হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ এসব অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করে। গ্রেফতারকৃত জাকির শেরপুরের দুবলাগাড়ি এলাকার আব্দুল গাফ্ফারের ছেলে।
রোববার ভোর রাতে পুলিশ শেরপুর পৌর শহরের বনিকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ জাকিরের বাড়িতে অভিযান চালিয়ে ১০টি ককটেল ও ২টি সামুরাই উদ্ধার করে।
উল্লেখ্য, গত সোমবার আমিরুল ইসলাম চৌধুরী নামের একজন চিকিৎসককে অপহরণের পর বিবস্ত্র করে ছবি তুলে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবী করা হয়। ওই ঘটনায় বঙ্গবন্ধু প্রজন্মলীগ সভাপতি জাকির হোসেনকে প্রধান আসামী করে ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়। এরপর থেকেই জাকির হোসেন পলাতক ছিল।
শেরপুর থানার ওসি খান মোহাম্মদ এরফান জানান, জাকির হোসেনকে গ্রেফতারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে পৃথক মামলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ