Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে শুক্র, শনি ও রোববার তাফসীরুল কোরআন মাহফিল

| প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাই পৌরসভার ঐতিহাসিক যাত্রাবাড়ী মাঠে আজ থেকে ৩ দিন ব্যাপি শুক্র,শনি ও রোববার প্রত্যহ বাদ আছর থেকে তাফসীরুল কোরআন মাহফিল ও ওলামা মাশায়েখ সেমিনার ধামরাই উপজেলা ইমাম পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত হবে।
আজ শুক্রবার ১ম দিন কোরআন ও হাদিস থেকে বয়ান করবেন- হাফেজ মাওলানা ইসমাঈল ইব্রাহীম কাতারী, মাওলানা আব্দুল কাইয়ুম জামী ও হাফেজ মাওলানা আনোয়ার হুসাইন মর্তুজা। প্রধান মেহমান হিসেবে থাকবেন স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম এ মালেক। সভাপতিত্ব করবেন মাওলানা মুহাম্মদ শহিদুল্লাহ।
২য় দিন শনিবার বয়ান করবেন-মুফতি মুহাম্মদ আব্দুল বাতেন কাসেমী, মাওলানা মুফতি মুহা. হামেদ জহেরী ও মাওলানা মুহাম্মদ ইলিয়াছ। প্রধান মেহমান হিসেবে থাকবেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ তমিজ উদ্দিন। সভাতিত্ব করবেন মাওলানা মুহাম্মদ আব্দুস সালাম।
৩য় দিন রোববার বয়ান করবেন-হাফেজ মাওলানা যোবায়ের আহমদ আনসারী, ডক্টর মুহাম্মদ শহিদুল্লাহ উজানভী, মাওলানা মুফতি মুহাম্মদ ওয়াজেদ আলী ও মাওলানা মুহাম্মদ হাবিবুল্লাহ। প্রধান মেহমান হিসেবে থাকবেন পৌর মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা। সভাপতিত্ব করবেন মুফতি মুহাম্মদ আশরাফ আলী।এ ছাড়া ৩য় দিনই সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ওলামায়ে কিয়ামের উদ্যেশ্যে ইসলাহী(আত্মশুদ্ধি)বয়ান করবেন মাওলানা মুফতি মুহাম্মদ মনসুরুল হক, মাওলানা মুফতি মুহাম্মদ জাফর আহমদ, মাওলানা মুফতি মুহাম্মদ সাঈদ নূর ও মাওলানা মুহাম্মদ আব্দুল্লাহ। প্রধান মেহমানহিসেবে থাকবেন সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজির আহমদ। সভাপতিত্ব করবেন আলহাজ খোরশেদ আলম। উক্ত তাফসীরুল কোরআন মাহফিল ও ওলামা মাশায়েখ সেমিনারে ধর্মপ্রাণ মুসলমানদের জিকিরের সাথে যোগদান করার জন্য আহবান জানিয়েছেন উপজেলা ইমাম পরিষদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ