Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহেশখালীতে বিদ্রোহী প্রার্থীর এজেন্টকে মারধর

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : মহেশখালীর পৌরসভার একটি কেন্দ্রে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরওয়ার আজমের চিফ এজেন্ট এড. আবছার কামালকে পিটিয়েছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মকসুদ মিয়া। এ ঘটনায় দু’প্রার্থীর কর্মী সমর্থকরা ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। তবে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দু’পক্ষের কর্মী সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছে।
স্থানীয়রা জানান, মহেশখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের ঘোনাপাড়া কেন্দ্রে আজ দুপুর ১টা ২০ মিনিটের দিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মকসুদ মিয়া বিদ্রোহী প্রার্থী সরওয়ার আজমের চিফ এজেন্ট এডভোকেট আবছার কামালের ওপর চড়াও হন। তাকে ধাক্কাতে ধাক্কাতে কেন্দ্র থেকে বের করে দেন। এক পর্যায়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনার সাথে সাথে দু’পক্ষের কর্মী সমর্থকরা ধাওয়া পাল্টায় জড়িয়ে পড়ে। পরে প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।অবশ্যই এ ব্যাপারে মকসুদ মিয়ার বক্তব্য পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ