Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগের একাংশ নেতৃত্বে রায়পুরে বিএনপি পরিবারের পাপুলের শোডাউন

| প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

হারুনুর রশিদ, রায়পুর (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা : বিএনপি পরিবারের সন্তান ও কুয়েত প্রবাসী কাজী শহিদুল ইসলাম পাপুল প্রায় ২ শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে শোডাউন করে রায়পুরে একটি ওয়াজে যোগদান করেন। এসময় পৌর বাসীর মাঝে চরম আতঙ্ক ও শহরে যানজট সৃষ্টি হয়। গত মঙ্গলবার বিকালে উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতৃত্বে বোয়ার্ডার এলাকা থেকে পৌর শহর পর্যন্ত এ শোডাউন করা হয়। পাপুল পৌর শহরের কাজী বাড়ীর বিএনপির পরিবারের সন্তান। তার এক ভাই বর্তমান উপজেলা বিএনপির নেতৃত্বেও রয়েছেন।
জানা যায়, পৌর শহরের পীর ফজলুল্লাহ ও বুড়া হযরত (রহঃ) এর বড় সাহেবজাদা পীর ফজলুল হক ওরফে বড় মিয়া সাহেব (রহঃ) এর নতুন বাড়ির বাৎসরিক ওয়াজ ও দোয়ার মাহফিলে ২ শতাধিক মোটরসাইকেল বহর নিয়ে শোডাউন করে যোগদান করেন কাজী শহিদ ইসলাম পাপুল। এসময় তিনি শহরের দু’টি অফিসে মতবিনিময় করে আওয়ামী লীগের পক্ষে নির্বাচনীয় বক্তব্য প্রদান ও নিজে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পরিচিত হন। এসবের নেতৃত্ব দিচ্ছেন থাকেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসমাইল খোকন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ বলেন, পাপুল রায়পুর আওয়ামী লীগের কোন পদ এবং সদস্যও নেই। আমাদের দলের সাধারণ সম্পাদক তাকে নিয়ে কি জন্য শতাধিক মোটনসাইকেল নিয়ে মহড়া দিয়েছে তা আমার জানা নেই। তবে এটি আওয়ামী লীগের জন্য খুবই দুঃখজনক। এছাড়ার পাপুলের ভাই কাজী মঞ্জুরুল ইসলাম রায়পুরে বিএনপির থেকে এমপি প্রার্থীর জন্য প্রচারণা জালিয়ে যাচ্ছেন এবং তাদের পুরো পরিবারর বিএনরি সাথে সড়িত।
রায়পুর থানার (ওসি/তদন্ত) সোলাইমান বলেন, দু’শতাধিক মোটরসাইকেলে কোন কোন নেতার মহড়া বিষয়টি পুলিশের জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ